ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে মাদক বিক্রেতাকে পিটিয়ে হত্যা

ধামরাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, মে ২৪, ২০১৮
ধামরাইয়ে মাদক বিক্রেতাকে পিটিয়ে হত্যা

ধামরাই, (ঢাকা): ঢাকার ধামরাই উপজেলার বিলবাউটিয়া গ্রামের বাবলু মিয়া (৩২) নামে এক মাদক বিক্রেতাকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২৪ মে) সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ধামরাই থানা পুলিশ। নিহত বাবলু মিয়ার বাইশাকান্দা ইউনিয়নের বিলবাউটিয়া গ্রামের মৃত জয়নাল আলী ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, এলাকায় দীর্ঘদিন ধরে মাদক বিক্রি ও সেবন করে আসছে বাবলু মিয়া। বুধবার (২৩ মে) গভীর রাতে মাদক নিজ বাড়িতে মাদক বিক্রি করছে এমন তথ্য ভিক্তিতে স্থানীয় মেম্বার লিটন ও আব্দুল আজিজের নেতিত্বে এলাকাবাসী তার বাড়িতে হামলা চালায়। এসময় মাদকসেবীরা পালিয়ে গেলেও মাদক বিক্রতা বাবলু মিয়াকে উত্তেজিত জনতা গণপিটুনি দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।   

এ বিষয়ে বাইশাকান্দা ইউপি সদস্য লিটন মিয়া বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে বাবলু মিয়া এলাকায় মাদক বিক্রি ও সেবন করে এলাকার যুব সমাজকে নষ্ট করে দিচ্ছে। তাই এলাকাবাসী উত্তেজিত হয়ে তাকে পেটালে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদ হোসেন বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, মে ২৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ