ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আটঘরিয়ায় বাসচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, মে ২৪, ২০১৮
আটঘরিয়ায় বাসচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত পাবনার আটঘরিয়ায় বাসচাপায় নিহতরা

পাবনা: পাবনা আটঘরিয়া উপজেলায় উত্তরচক কেরানীর ঢাল নামক স্থানে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও এক আরোহী।

বৃহস্পতিবার (২৪ মে) দুপুর ১টার দিকে পাবনা-চাটমোহর মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- পাবনা সদর উপজেলার মজিদপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে রাফাত (১৭), একই গ্রামের রাজু প্রামাণিকের ছেলে রোহান হোসেন ( ১৮)।

আহত হয়েছেন রুপন (১৮)।

পাবনা আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, দুপুরে ওই তিনজন মোটরসাইকেলে করে উত্তরচক কেরানীর ঢাল এলাকা দিয়ে যাচ্ছিলেন। এসময় পাবনা থেকে চাটমোহরগামী নিশি অনন্য নামে একটি বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী মারা যান। এ ঘটনায় গুরুতর আহত হন আরও এক আরোহী।  

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে। আহত ব্যক্তিকে উদ্ধার করে প্রথমে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, মে ২৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।