ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফার্মগেটে অগ্নিকাণ্ডে ৫ শিক্ষার্থী অসুস্থ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, মে ২৪, ২০১৮
ফার্মগেটে অগ্নিকাণ্ডে ৫ শিক্ষার্থী অসুস্থ

ঢাকা: রাজধানীর ফার্মগেটের ইন্দিরা রোডের চার তলা ভবনের দ্বিতীয় তলায় মেডিকো কোচিং সেন্টারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রচণ্ড ধোঁয়ায় পাঁচ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছেন।

বৃহস্পতিবার (২৪ মে) সকাল ১১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটে। সঙ্গে সঙ্গে ভবনের লোকজন আগুন নিভিয়ে ফেলে।

অসুস্থ শিক্ষার্থীরা হলেন- সাদিয়া আফরিন ছোয়া (১৮), মারজাহান আফরোজ (১৮), শামছুন্নাহার প্রেমা (১৭), পাপিয়া জামান কান্তা (১৮) ও জান্নাতে সিরাতুন্নাহার ইভা (১৮)।

ইভার বাবা সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, তার মেয়ে তখন অন্য ছাত্রীদের সঙ্গে কোচিংয়ে ব্যস্ত ছিল। হঠাৎ বিকট আওয়াজ। পরে প্রচণ্ড ধোঁয়ায় তাড়াহুড়ো করে সবাই নিচে নেমে আসি। এরপর কিছুই বলতে পারি না। পরে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তার মেয়েকে।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি জি বিশ্বাস বাংলানিউজকে জানান, বাইরে ট্রান্সফরমা বিস্ফোরণের কারণে কোচিং সেন্টারের ভেতরে বৈদ্যুতিক বোর্ডে আগুন ধরে যায়। ধোঁয়ার কারণে ছাত্রীরা অসুস্থ হয়ে পড়ে। সঙ্গে সঙ্গে ভবনের লোকজন আগুন নিভিয়ে ফেলে।

ফায়ার সদর দপ্তরের ডিউটি অফিসার আতাউর রহমান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই, কোচিং সেন্টারের ভেতরে বৈদ্যুতিক সুইচ বোর্ডে আগুন ধরে যায়। এতে প্রচণ্ড ধোঁয়ায় ছাত্রীরা অসুস্থ হয়ে পড়ে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, পাঁচ শিক্ষার্থী ছাড়াও কয়েকজন গার্জেনও ধোঁয়ার কারণে অসুস্থ হয়ে ঢামেকে চিকিৎসা নিতে আসে। তবে তারা তেমন গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, মে ২৪, ২০১৮
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।