ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদকবিরোধী বিশেষ অভিযানে সিরাজগঞ্জে আটক ১৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, মে ২৪, ২০১৮
মাদকবিরোধী বিশেষ অভিযানে সিরাজগঞ্জে আটক ১৯ মাদকবিরোধী বিশেষ অভিযানে আটক মাদক বিক্রেতা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে গত ২৪ ঘণ্টায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা, ফেনসিডিল, হেরোইন ও গাঁজাসহ ১৯ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ

বুধবার (২৩ মে) রাত থেকে বৃহস্পতিবার (২৪ মে) দুপুর পর্যন্ত জেলা গোয়েন্দা পুলিশ ও বিভিন্ন থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।  

আটকদের মধ্যে রয়েছেন- পাবনা জেলার আমিনপুর থানার সাধুবাজার এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. আমির হোসেন (২৯), বেড়া উপজেলার হাটুরিয়া গ্রামের আইয়ুব প্রামাণিকের ছেলে শরীফুল ইসলাম (৩০), সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর রেলওয়ে কলোনী মহল্লার লিপি খাতুন (৪২) ও ইদামিন (৩০), রায়গঞ্জ পৌর মেয়র আব্দুল্লাহ আল পাঠানের ছোট ভাই আল মামুন পাঠান, চৌহালী উপজেলার কোদালিয়া মধ্যপাড়া গ্রামের আবুল কালামের স্ত্রী কবিতা আক্তার (৩০) ও টাঙ্গাইলের নাগরপুরের রঙ্গিলা গ্রামের মাতব্বর আলীর ছেলে রেজাউল করিম মিঠুর (৩৫) নাম জানা গেছে।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ এসব তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মাদকরিবোধী বিশেষ অভিযানে মোট ১৯ মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে।  

এসময় আটকদের কাছ থেকে ২ হাজার ১৮৬ পিস ইয়াবা, ১১০ গ্রাম হেরোইন, এক কেজি গাঁজা ও ৩০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে বলেও জনান পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, মে ২৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।