ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাঁঠালবাড়ী ঘাটে নদীতে পড়ে যাওয়া ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৬ ঘণ্টা, মে ২৪, ২০১৮
কাঁঠালবাড়ী ঘাটে নদীতে পড়ে যাওয়া ব্যক্তির মরদেহ উদ্ধার প্রতীকী

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরের কাঁঠালবাড়ী লঞ্চঘাটের পন্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে যাওয়া ব্যক্তিকে মৃত অবস্থায় উদ্ধার করেছে ডুবুরিরা।

বৃহস্পতিবার (২৪ মে) সকাল পৌনে ১০টার দিকে পন্টুনের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

কাঁঠালবাড়ী ঘাট সূত্র জানায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে শহিদুল ইসলাম (৫৫) নামে ওই ব্যক্তি এক পন্টুন থেকে অন্য পন্টুনে যাওয়ার সময় পানিতে পড়ে যান।

প্রথমে স্থানীয়রা নদীতে নেমে তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন। পরে শিবচর উপজেলা ফায়ার সার্ভিসের একটি দলও তাকে উদ্ধারে ব্যর্থ হলে খবর দেওয়া হয় বরিশালের বিআইডব্লিউটিএ'র ডুবুরিদলকে। বিআইডব্লিউটিএ'র ডুবুরিদল এসে ভোর ৫টায় উদ্ধার কার্যক্রম শুরু করে। তারা প্রায় পাঁচ ঘণ্টা চেষ্টা চালিয়ে সকাল পৌনে ১০টার দিকে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে।

বিআইডব্লিউটিএ'র কাঁঠালবাড়ী লঞ্চঘাটের ট্রাফিক ইন্সপেক্টর মো. আক্তার হোসেন জানান, টুঙ্গিপাড়া এক্সপ্রেস পরিবহনের যাত্রী নিয়ে সাগরপাড় নামের লঞ্চটি রাত সাড়ে ৮টার দিকে কাঁঠালবাড়ী ঘাটে এসে পৌঁছায়। লঞ্চ থেকে নামার পর শহিদুল এক পন্টুন থেকে পাশের পন্টুনে যাওয়ার সময় নদীতে পড়ে প্রাণ হারান।

শহিদুল ইসলামের বাড়ি গোপালগঞ্জ জেলার পাইকের ডাঙ্গা গ্রামে। তিনি ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন।  

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, মে ২৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।