ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পালাতে গিয়ে গুলিবিদ্ধ নারী মাদক বিক্রেতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, মে ২৩, ২০১৮
পালাতে গিয়ে গুলিবিদ্ধ নারী মাদক বিক্রেতা

রাজশাহী: রাজশাহী মহানগরে পুলিশের পিকআপভ্যান থেকে পালাতে গিয়ে আজিজা বেগম (৪০) নামে এক নারী মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার (২৩ মে) রাত সাড়ে ৯টার দিকে মহানগরের চারখুটা মোড়ে এ ঘটনা ঘটে।

আহত আজিজা বেগম কাশিয়াডাঙ্গা থানার টুলটুলিপাড়া এলাকার ভিকুর স্ত্রী।

রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক রবিউল ইসলামের দাবি, সন্ধ্যার পর থানা পুলিশ টুলটুলিপাড়া এলাকায় মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় মাদকদ্রব্যসহ আজিজা বেগমকে আটক করে পুলিশ। পরে তাকে নিয়ে থানার আসার পথে চারখুটা মোড়ে একটি মারামারির ঘটনা দেখে সেখানে গাড়ি থামানো হয়। এ সময় টহল পুলিশের সঙ্গে কথা বলতে গেলে কৌশলে আজিজা বেগম পিকআপভ্যান থেকে দৌড়ে পালানো চেষ্টা করে।

পরে পুলিশ টের পেয়ে আজিজাকে লক্ষ্য করে গুলি ছুড়লে সেটি তার পায়ে বিদ্ধ হয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ পরিদর্শক রবিউল ইসলাম জানান, শর্টগানের গুলিতে খুব বেশি জখম হয়নি আজিজার। তার বিরুদ্ধে রাজশাহীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

এছাড়া আজকের ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হবে। চিকিৎসা শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

প্রসঙ্গত, দেশে চলমান মাদকবিরোধী অভিযানে এই প্রথম রাজশাহীতে কোনো নারী মাদক বিক্রেতা পুলিশের গুলিতে আহত হওয়ার ঘটনা ঘটলো।

বাংলাদেশ সময়: ২৩৩৮ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এসএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।