ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিল্পী-কলাকুশলী বহনকারী মাইক্রোবাসে লাখ পিস ইয়াবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, মে ২৩, ২০১৮
শিল্পী-কলাকুশলী বহনকারী মাইক্রোবাসে লাখ পিস ইয়াবা আটক দুই মাদক বিক্রেতা। ছবি: বাংলানিউজ

কক্সবাজার:  কক্সবাজার শহরের কলাতলীতে শিল্পী-কলাকুশলী বহনকারী মাইক্রোবাস থেকে এক লাখ ৮ হাজার ইয়াবা জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

পরে শিল্পী-কুশলীদের মুচলেকায় ছেড়ে দিলেও দুইজনের বিরুদ্ধে মামলা করে পুলিশে দেওয়া হয়েছে।  

বুধবার  (২৩ মে) সকালে মাইক্রোবাসসহ তাদের আটক করা হয়।

পুলিশে হস্তান্তর করা দুইজন হচ্ছেন- রাজশাহীর রাজপাড়া উপজেলার ডিংগাডোবা গ্রামের মো. আজিজুর রহমানের ছেলে ইয়াবা ডন হিসেবে পরিচিত মো. আসলাম সরকার (৪০) ও চারঘাট উপজেলার মিয়াপুর গ্রামের মৃত আবদুস ছাত্তারের ছেলে মাইক্রোবাস চালক মো. মাসুদ রানা (৩২)।
 
র‌্যাব সূত্র জানায়, ইয়াবা ডন আসলাম সরকার রাজশাহীর মাদক চক্রের প্রধান। তিনি বিভিন্ন সময় নানা বেশ ধরে কক্সবাজার থেকে ইয়াবা আনা নেওয়া করতেন। এবার ভিন্ন কৌশল অবলম্বন করে ‘সরকার মিউজিক ভিডিও’র ব্যানারে রাজশাহী থেকে কক্সবাজারে ইয়াবা নিতে আসে।  

বুধবার মাইক্রোবাসে করে রাজশাহী ফেরার পথে গীতিকার, শিল্পীসহ ১০ কলা-কুশলীকে ইয়াবাসহ আটক করা হয়। পরে যাচাই–বাছাই করে আটজনের সঙ্গে ইয়াবা সংশ্লিষ্টতার প্রমাণ না পাওয়ায় সন্ধ্যায় মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।  
 
র‌্যাব ৭ এর কক্সবাজার কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন বাংলানিউজকে বলেন, আট শিল্পী-কুশলীকে মুচলেকার বিনিময়ে ছেড়ে দেওয়া হয়েছে। বাকি দু’জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, মে ২৩, ২০১৮
টিটি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।