ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘুমধুমে পাহাড় ধসে হতাহতদের পরিবারকে আর্থিক সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, মে ২৩, ২০১৮
ঘুমধুমে পাহাড় ধসে হতাহতদের পরিবারকে আর্থিক সহায়তা পাহাড় ধসে হতাহতদের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। ছবি বাংলানিউজ

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে পাহাড় ধসে নিহতদের পরিবার ও আহতদের আর্থিক সহায়তা দিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

বুধবার (২৩ মে) দুপুরে তিনি ঘুমধুমের মঞ্জয়পাড়ায় পাহাড় ধসের স্থান পরিদর্শন করে এ আর্থিক সহায়তা দেন। এসময় নিহত এবং আহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে দেন তিনি।

সেই সঙ্গে মন্ত্রণালয় থেকে আরো ২৫ হাজার টাকা করে সহায়তা দেওয়ারও আশ্বাস দেন।

এছাড়া বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারের মধ্যে ২৫ হাজার টাকা করে এবং আহতদের ১৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হয়।

পরিদর্শন শেষে প্রতিমন্ত্রী বেলা ১১টায় স্থানীয় লোকজনের সঙ্গে সচেতনতামূলক মতবিনিময় সভায় অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম সরওয়ার কামাল, নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর শেখ প্রমুখ।

উল্লেখ্য, সোমবার দুপুর ১২টার দিকে ঘুমধুম ইউনিয়নের মঞ্জয়পাড়ায় পাহাড় কাটার সময় মাটিচাপা পড়ে তিন শ্রমিক নিহত ও দুই শ্রমিক আহত হন।  

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad