ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, মে ২৩, ২০১৮
সিলেটে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সিলেট: সিলেটে বাসচাপায় সালমান আহমদ রুবেল (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (২৩ মে) বিকেল ৪টার দিকে দক্ষিণ সুরমার হুমায়ন রশিদ চত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, চত্বরের পাশে মোটরসাইকেল রেখে রাস্তা পার হচ্ছিলেন সালমান। এমন সময় দ্রুতগামী একটি বাস তার উপর দিয়ে চলে যায়।

এতে ঘটনাস্থলে প্রাণ হারান সালমান।

নিহত ব্যক্তির চাচা বাবলা মিয়া বাংলানিউজকে বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য ওসমানী মেডডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই মরদেহ দেওয়ার প্রক্রিয়া চলছে।  

মহানগরীর দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে বলেন, মোটরসাইকেল রেখে রাস্তা পারাপার কালে বাসের চাপায় প্রাণ হারান তিনি।  

তিনি বলেন, মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহ বিনা ময়না তদন্তে নেওয়ার জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরাবরে আবেদন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এনইউ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।