ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যুটিংয়ের আড়ালে ইয়াবা পাচার, আটক ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, মে ২৩, ২০১৮
শ্যুটিংয়ের আড়ালে ইয়াবা পাচার, আটক ১০

কক্সবাজার: কক্সবাজারে মিউজিক ভিডিও করতে আসা ‘সরকার প্রোডাকশন হাউস’র দশ সদস্যকে এক লাখ ৮ হাজার ইয়াবাসহ আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। 

বুধবার (২৩ মে) বেলা ১১ টায় শহরের কলাতলীর সার্ফিং চত্বর থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- রাজশাহীর মাদকচক্রের প্রধান আসলাম সরকার (৪০), ড্রাইভার মাসুদ রানাসহ (৩২) ও শ্যুটিং টিমের ৮ আর্টিস্ট।

র‌্যাব-৭ এর কক্সবাজারের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন বাংলানিউজকে জানান, রাজশাহীর ‘সরকার প্রডাকশন হাউস’ নামের এক শ্যুটিং হাউস ইয়াবা পাচার করে আসছে। এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়। এরই ধারাবাহিকতায় বুধবার কলাতলীর সার্ফিং চত্বর এলাকায় অভিযান চালিয়ে এক লাখ ৮ হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

কর্মকর্তারা জানান, আসলাম সরকার রাজশাহীর মাদক চক্রের প্রধান। তিনি নানা বেশ ধরে কক্সবাজার থেকে ইয়াবা পরিবহন করতেন। এবার তিনি মিউজিক ভিডিওর শ্যুটিংয়ের নামে ইয়াবা নিতে আসেন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মে ২৩, ২০১৮
টিটি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad