ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রাম রেঞ্জের সেরা ওসি রণজিৎ বড়ুয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, মে ২৩, ২০১৮
চট্টগ্রাম রেঞ্জের সেরা ওসি রণজিৎ বড়ুয়া

কক্সবাজার: গত ২৫ ফেব্রুয়ারি টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন রণজিৎ কুমার বড়ুয়া। এরপর থেকে দুই মাসে তার নেতৃত্বে ১৬ লাখ ইয়াবা এবং ১৩টি দেশি-বিদেশি অস্ত্র উদ্ধার করে পুলিশ।

গত দুই মাসে উদ্ধার হওয়া ইয়াবা আগে পুলিশের হাতে উদ্ধার হওয়া ইয়াবার চেয়ে কয়েকগুণ বেশি হওয়ায় টেকনাফ থানার ওসি রণজিৎ কুমার বড়ুয়াকে চট্টগ্রাম রেঞ্জের সেরা ওসি হিসেবে পুরস্কৃত করা হয়েছে।
     
চট্টগ্রাম রেঞ্জের মাসিক ক্রাইম কনফারেন্স মাদক ও অস্ত্র উদ্ধারকারী অফিসার হিসেবে তাকে শ্রেষ্ঠতের সম্মাননা দেন ডিআইজি ড. এস এম মনিরুজ উজ-জামান।

বুধবার (২৩ মে) বেলা সাড়ে ১১টায় চট্টগ্রাম রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় তাকে ওই সম্মাননা দেওয়া হয়।

সভায় আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) এস এম রোকনউদ্দিন, অতিরিক্ত ডিআইজি (অপারেশন অ্যান্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ, কক্সবাজার জেলার পুলিশ সুপার ড. এ কে এম ইকবাল হোসেনসহ রেঞ্জের সব জেলার পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন অ্যান্ড ক্রাইম) মাহমুদা বেগম,  অতিরিক্ত পুলিশ সুপার (এস্টেট অ্যান্ড ওয়েল ফেয়ার)  নিস্কৃতি চাকমা ও সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার) মোস্তাফিজুর রহমান।

এ সময় ওসি রণজিৎ কুমার মাদকের বিরুদ্ধে অব্যাহত সংগ্রামে সবার সহযোগিতার তাগিদ দেন।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, মে ২৩, ২০১৮
টিটি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।