ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়পুরে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, মে ২৩, ২০১৮
রায়পুরে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ১

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আবদুল মতিন (৬৫) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। 

বুধবার (২৩ মে) সকালে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে রায়পুর থানায় মামলাটি দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বামনী ইউনিয়নের পশ্চিম সাগরদী গ্রাম থেকে মতিনকে গ্রেফতার করে।

 

পুলিশ জানায়, মঙ্গলবার (২২ মে) দুপুরে উপজেলার পশ্চিম সাগরদী গ্রামে ২০ টাকা হাতে দিয়ে ও চকলেটের লোভ দেখিয়ে তৃতীয় শ্রেণির ওই স্কুলছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করে মতিন। এ সময় সে চিৎকার শুরু করলে পালিয়ে যান মতিন। পরে এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে মতিনকে আসামি করে থানায় একটি মামলা করেন। পরে অভিযান চালিয়ে সাগরদী গ্রাম থেকে মতিনকে গ্রেফতার করা হয়। পুলিশ ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে পরীক্ষা নিরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করেছে।  

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, ‘রায়পুর থানা পুলিশ ওই স্কুলছাত্রীকে হাসপাতালে নিয়ে এসেছে। ধারণ করা হচ্ছে তাকে যৌন হয়রানির চেষ্টা করা হয়েছে। তবে এটি ধর্ষণের ঘটনা নয়। ’

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুল রহমান মিয়া বাংলানিউজকে বলেন, স্কুলছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে মতিনকে গ্রেফতার করা হয়েছে। ওই ছাত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এসআর/আরআইএস/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad