ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রেলওয়ে পুলিশের সঙ্গে টিকিট পরিদর্শকের হাতাহাতি!

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, মে ২৩, ২০১৮
রেলওয়ে পুলিশের সঙ্গে টিকিট পরিদর্শকের হাতাহাতি!

পাবনা (ঈশ্বরদী): রেলওয়ে জিআরপি পুলিশের জিম্মায় থাকা চার ট্রেন যাত্রীকে টিকিট করানোকে কেন্দ্র করে রেলওয়ে পুলিশের সঙ্গে ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শকের হাতাহাতির ঘটনা ঘটেছে।

বুধবার (২৩ মে) সকালে খুলনা থেকে ছেড়ে আসা ঈশ্বরদী রেলওয়ে জংশন হয়ে চিলাহাটিগামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনে বিনা টিকিটের চারজন যাত্রীকে ‘ঠ’ বগি থেকে আটক করা হয়।

এসময় খুলনার ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক আল-মামুন ওই চার যাত্রীর কাছ থেকে জরিমানাসহ ভাড়া আদায় করলে ট্রেনে দায়িত্বরত রেলওয়ে জিআরপি পুলিশ খুলনার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জসিম উদ্দিন ক্ষীপ্ত হয়ে উঠেন। তিনি রেলওয়ে টিকিট পরিদর্শকের সঙ্গে বাকবিতণ্ডা শুরু করেন। একপর্যায়ে কনস্টবল শামসুল ইসলাম ও আব্দুর রহমানের সঙ্গে ট্রেনের ভেতরেই ধাক্কাধাক্কি শুরু হয়।  

তিনি বলেন, ঘটনার একপর্যায়ে ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক আল-মামুন পোড়াদহ রেলওয়ে জংশন স্টেশনে নেমে পড়েন। পরে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনে চড়ে পাকশী রেলওয়ের বিভাগীয় কর্মকর্তাদের কাছে বিষয়টি অবগত করেন।

ট্রেনে থাকা কতব্যরত ট্রেন পরিচালক নজরুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ‘আমি ট্রেনের পেছনের গার্ডরুমে ছিলাম। ভেতরে কন্ট্রাকটার গার্ড না থাকায় এ ঘটনা ঘটছে।

পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) অসীম কুমার তালুকদার বাংলানিউজকে বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘন্টা, মে ২৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad