ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ট্রাক-লেগুনার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, মে ২৩, ২০১৮
বগুড়ায় ট্রাক-লেগুনার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫ নিহতের স্বজনদের আহাজারি। ছবি: কাওছার উল্লাহ আরিফ

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় ট্রাক ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে।

একই ঘটনায় সাতজন আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

বুধবার (২৩ মে) দুপুর সাড়ে ১২টার দিকে শজিমেকে চিকিৎসাধীন অবস্থায় সড়ক দুর্ঘটনায় আহত আরও একজনের মৃত্যু হয়।

দুপুরে বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (টিএসআই) আব্দুল আজিজ মণ্ডল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন বগুড়া সদরের পুকরুল গ্রামের আব্দুল হামিদের ছেলে আরিফুল ইসলাম সুমন (৩২), নন্দীগ্রাম উপজেলার নিমগ্রাম পূর্বপাড়ার মোকলেছুর রহমান(৫২), একই উপজেলার চাকলমা গ্রামের রমজান আলী (৬০), শাজাহাপুর উপজেলার খাদাশ পশ্চিমপাড়ার আনোয়ার হোসেন (৫০) ও শেরপুর উপজেলার খিকিন্দা গ্রামের ফারুক হোসেন(৩০)।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে হতাহতদের স্বজনরা শজিমেক হাসপাতালে ছুটে যান। এ সময় শজিমেক প্রাঙ্গণে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক(এসআই) কাজল কুমার নন্দী।

তিনি জানান, নন্দীগ্রামমুখী একটি যাত্রীবাহী লেগুনা বিরগ্রাম কৃষি কলেজের সামনে পৌঁছালে বিপরীমুখে অপর একটি মালবোঝাই ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। বাকিরা আহত হন। আতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ১১টার দিকে আরও দু’জন ও দুপুর সাড়ে ১২টার দিকে শজিমেকে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এমবিএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।