ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তৃতীয় দিনেও শিশুদের সঙ্গে সময় কাটালেন প্রিয়াঙ্কা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৫ ঘণ্টা, মে ২৩, ২০১৮
তৃতীয় দিনেও শিশুদের সঙ্গে সময় কাটালেন প্রিয়াঙ্কা রোহিঙ্গা ক্যাম্পে শিশুদের মাঝে বলিউড অভেনেত্রী প্রিয়াঙ্কা/ছবি: বাংলানিউজ

কক্সবাজার: তৃতীয় দিন (বুধবার) সকালে উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে গেছেন বলিউড অভিনেত্রী ও ইউনিসেফের শুভেচ্ছা দূত ও বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। 

বুধবার (২৩ মে) সকাল সাড়ে ১০টার দিকে তাকে নিয়ে সেখানে পৌঁছান ইউনিসেফের একটি  দল। সেখানে পৌঁছে দ্বিতীয়দিনের মতো রোহিঙ্গা শিশুদের সঙ্গে গল্প, হাসি আর খুনসুটিতে মেতে ওঠেন সাবেক এ বিশ্বসুন্দরী।



তবে মঙ্গলবারের মতো বুধবারও সাংবাদিকের প্রবেশাধিকার দেওয়া হয়নি। দুপুর ১২টা পর্যন্ত তিনি সেখানে অবস্থান করেন। এরপর সেখান থেকে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে যাবেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে ৪টা পর্যন্ত অবস্থান করে তারপর ফিরে আসবেন।

রয়েল টিউলিপ হোটেল থেকে মেরিন ড্রাইভ হয়ে ইউনিসেফের গাড়িতে করে সকালে জামতলী ক্যাম্পে পৌঁছান তিনি।
 
কক্সবাজারের পুলিশ সুপার আফরাজুল হক টুটুল বাংলানিউজকে জানান, বুধবার সকালে প্রথমে উখিয়ার জামতলী ও পরে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন প্রিয়াঙ্কা। বৃহস্পতিবার সকালে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করার পর কক্সবাজার ত্যাগ করবেন এ বলিউড অভিনেত্রী। কুতুপালং থেকে ফেসবুক লাইভেও আসার কথা সাবেক এই বিশ্ব সুন্দরীর।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, মে ২৩, ২০১৮
টিটি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।