ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৬ ঘণ্টা, মে ২৩, ২০১৮
লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত প্রতীকী

লালমনিরহাট: লালমনিরহাট সদর উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এশার আলী (৩৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য।

বুধবার (২৩ মে) ভোরে উপজেলার ধরলার চরাঞ্চলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এশার আলী কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি ও লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের দুই জেলার সীমান্তের এন্তাজ আলীর ছেলে।

 

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বাংলানিউজকে জানান, গোপন খবর পেয়ে ভোরে ধরলা চরাঞ্চলে মাদকবিরোধী অভিযান গেলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এশার আলী নিহত হন। তার নামে দুই জেলায় একাধিক মাদকদ্রব্য মামলা রয়েছে। এ ঘটনায় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুল ইসলাম ও কনস্টেবল আবুল কালাম আহত হয়। ঘটনাস্থল থেকে ২০ কেজি গাঁজা, ৫০ বোতল ফেনসিডিল, গুলির খোসা ও ছয়টি রামদা জব্দ করা হয়েছে।

নিহত এশার আলীর মরদেহ লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত পুলিশ সদস্যরা সদর হাসপাতালে চিকিৎসাধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।