ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৭ ঘণ্টা, মে ২৩, ২০১৮
পলাশবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে রাজু মিয়া নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন র‌্যাবের দুই সদস্য।

বুধবার (২৩ মে) সকালে র‌্যাব-১৩ গাইবান্ধা-এর সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।  রাজু পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রাইগ্রামের মৃত আব্দুল জোব্বারের ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে উপজেলার বিশ্রামগাছি গ্রামে মাদকবিরোধী অভিযানে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালান রাজু। এসময় র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে 'বন্দুকযুদ্ধে' রাজু নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন র‌্যাবের দুই সদস্যও। এছাড়া ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, গুলি ও গাঁজা জব্দ করা হয়েছে।  

রাজুর বিরুদ্ধে পলাশবাড়ী থানায় মাদকদ্রব্য ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। ময়নাতদন্ত শেষে রাজুর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানায় র‌্যাব।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad