ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, মে ২২, ২০১৮
কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে পৃথক বন্দুকযুদ্ধে ফটিক ওরফে গাফফার (৩৭) ও লিটন শেখ (৪০) নামে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২২ মে) দিনগত রাত ১টার দিকে কুমারখালী উপজেলার লাহিনী পাড়ায় ও ভেড়ামারা উপজেলার হাওয়াখালী ইটভাটা মাঠে পৃথক বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত ফটিক কুমারখালী উপজলার এলেঙ্গীপাড়ার মৃত ওসমান গণির ছেলে ও লিটন শেখ ভেড়ামারা উপজেলার নওদাপাড়া এলাকার মৃত গোলবার শেখের ছেলে।

 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, মাদকদ্রব্য কেনাবেচার উদ্দেশ্যে একদল মাদক ব্যবসায়ীরা লাহিনী পাড়ার গড়াই নদীর পাড় সংলগ্ন ব্রিজের নিচে অবস্থান করছে এমন সংবাদ পেয়ে পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে অভিযান চালায়। মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য কর গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালালে একজন গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 
ফটিক ওরফে গাফফার পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। বন্দুকযুদ্ধে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, ৭শ’ পিস ইয়াবা ও ৫শ’ গ্রাম গাজা উদ্ধার করা হয়েছে।

ভেড়ামারা থানার ওসি আমিনুল ইসলাম জানান, ভেড়ামারা উপজেলার হাওয়াখালী ইটভাটা মাঠে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী লিটন নিহত হন। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, ৩ রাউন্ড গুলি, ৫শ’ পিস ইয়াবা ও ২ গ্রাম হেরোইন উদ্ধার করেছে।  

তবে লিটনের পরিবারের দাবি, সোমবার (২১ মে) রাত থেকে লিটন নিখোঁজ ছিলেন।

বাংলাদেশ সময়: ০৪৪৩ ঘণ্টা, মে ২৩, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।