ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

এতিম হাফেজদের সঙ্গে ইফতার করলেন ইকবাল সোবহান চৌধুরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, মে ২২, ২০১৮
এতিম হাফেজদের সঙ্গে ইফতার করলেন ইকবাল সোবহান চৌধুরী হাফেজদের জামাকাপড় দেওয়া হচ্ছে

ফেনী: এতিম হাফেজদের সঙ্গে ইফতার ও দোয়ায় অংশ নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

মঙ্গলবার (২২ মে) ফেনী সদর উপজেলার ফতেহপুরে নিজ গ্রামে বড় বাড়ি হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ইফতার ও দোয়ার আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে মাদ্রাসার উন্নয়ন ও সফলতা এবং দেশ ও জাতির সুখ-সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন ইকবাল সোবহান চৌধুরী।

মাদ্রাসার মোহতামিম হাফেজ মাওলানা শামছুল হক ইফতার মাহফিল তত্ত্বাবধান করেন।  

ইফতার মাহফিলে অংশ নেন ফেনীর জেলা প্রশাসক মনোজ কুমার রায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার খালেদ হোসেন, নির্বাহী ম্যজিস্ট্রেট সরওয়ার সালাম, বিশিষ্ট শিল্পপতি হোসাইন আহম্মদ মজুমদার, ফেনী প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, মুক্তিযোদ্ধা মো. শাহজাহান, সমাজসেবক ছালাহ উদ্দিন ভূঁঞা বেলাল, শর্শদি ইউপি মেম্বার মো. জিয়া উদ্দিন মোল্লা, ফকির বাড়ি মসজিদের ইমাম মাওলানা নূর নবী চৌধুরী, ফতেহপুর জামেয়া রাহমানিয়া মাদ্রাসা ও এতিমখানার মোহতামেম মাওলানা মো. ইছহাক, ফতেহপুর আশরাফিয় হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম মাওলানা মনির আহমেদ প্রমুখ।

ইফতারের আগে ইকবাল সোবহান চৌধুরী এতিমখানার ৩০ জন হাফেজের হাতে ঈদের নতুন জামাকাপড় তুলে দেন। এসময় তার স্ত্রী হেলেন ইকবাল উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০১১৩ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এসএইচডি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।