ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সখীপুরে নিখোঁজের ৭ ঘণ্টা পর কিশোরীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, মে ২২, ২০১৮
সখীপুরে নিখোঁজের ৭ ঘণ্টা পর কিশোরীর মরদেহ উদ্ধার

টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজ হওয়ার সাত ঘণ্টা পর বাড়ির পাশের পুকুর থেকে হুমাইয়া আক্তার (১৬) নামের এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ মে) দুপুরে উপজেলার দিঘীরচালা গ্রামের একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত হুমাইয়া ওই গ্রামের ইদ্রিস আলীর মেয়ে এবং স্থানীয় রাবেয়া বুশরী মহিলা মাদ্রাসার ছাত্রী।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার রাতের খাবার শেষে বাবা-মার সঙ্গে একই ঘরে ঘুমিয়ে পড়ে হুমাইয়া। মঙ্গলবার ভোরে সেহরি খাওয়ার জন্য হুমাইয়ার বাবা-মা ওঠে হুমাইয়াকে ঘরে না পেয়ে আশপাশের বাড়িতে খুঁজতে থাকে। পরদিন দুপুর পর্যন্ত খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ির পাশে পুকুরে ভাসমান অবস্থায় হুমাইয়ার মরদেহ দেখতে পান পরিবারের লোকজন।
হুমাইয়ার বাবা ইদ্রিস আলী জানান, তার মেয়ে প্রায়ই দিন ও রাতের বেলা বাড়ির এদিক-সেদিক অজ্ঞান হয়ে পড়ে থাকতো।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম হোসেন বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন এলেই মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মে ২২, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।