ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাহাড় ধসের ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, মে ২২, ২০১৮
পাহাড় ধসের ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধস

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধসে মাটিচাপা পড়ে তিনজন নিহতের ঘটনায় পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২২ মে) বিকেলে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মুফিদুল আলমকে প্রধান করে এ তদন্ত কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- পুলিশ সুপারের প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরোয়ার কামাল, দমকল বাহিনীর সহকারী পরিচালক ও ঘুমধুম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর আজিজ।

এ কমিটিকে আগামী তিন দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেন জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক (ডিসি) মো. আসলাম হোসেন।  

সোমবার (২১ মে) নাইক্ষংছড়ির ঘুমধুম ইউনিয়নের মনজয় পাড়া ৯ নম্বর ওয়ার্ডে পাহাড় কাটতে গিয়ে মাটি চাপায় এক নারীসহ তিন জন শ্রমিক নিহত ও এক শ্রমিক আহত হয়েছেন।  

নিহত হলেন- সুলতান আহম্মদের ছেলে শ্রমিক আবু আহম্মদ (৩০), মো. শাহাজাহানের ছেলে মো. জসিম (২৫) ও নারী শ্রমিক সোনা মেহের (৩৫)।

এদিকে বুধবার (২৩ মে) সকালের দিকে ঘটনাস্থল পরিদর্শনে নাইক্ষংছড়ি সফর করবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং।

এছাড়াও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা একই সময় ঘটনাস্থল পরিদর্শন করবেন বলেও জানা যায়।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, মে ২২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।