ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অভিমানে যুবকের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, মে ২২, ২০১৮
অভিমানে যুবকের আত্মহত্যা

পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় স্ত্রীর সঙ্গে অভিমান করে কীটনাশক পান করে মিজান খন্দকার (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২২ মে) দুপুরে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামে এ ঘটনা ঘটে। মিজান ওই গ্রামের ওয়াহেদ খন্দকারের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় দুই বছর আগে বাউফল উপজেলার কালাইয়া ইউনিয়নের নগরহাট গ্রামের কালাম হোসেনের মেয়ে শ্যামলী বেগমকে বিয়ে করেন মিজান। পরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

মঙ্গলবার সকালে কাপড় ধুয়ে না দেওয়ায় মিজান তার স্ত্রীকে মারধর করেন এবং অভিমান করে কীটনাশক পান করেন মিজান। পরে তাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই ইউনিয়নের (চরলক্ষ্মী) ৩ নম্বর ওয়ার্ডের সদস্য সালাম প্যাদা বাংলানিউজকে বলেন, এর আগেও মিজান দুই-তিনবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন।  

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিলন কৃষ্ণ মিত্র বাংলানিউজকে বলেন, মিজান আত্মহত্যা করেছেন বলে জেনেছি। তার মরদেহ গলাচিপা থানা পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, মে ২২, ২০১৮
এমএস/টিএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।