ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজার ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, মে ২২, ২০১৮
মৌলভীবাজার ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

মৌলভীবাজার: রমজান উপলক্ষ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য যৌক্তিক ও সহনীয় পর্যায়ে রাখতে মৌলভীবাজার সদর উপজেলায় তিন ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

মঙ্গলবার (২২ মে) মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর এলাকার বিভিন্ন বাজার অভিযান পরিচালিত করে জরিমানা করেন অধিদফতরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন।

তিনি বাংলানিউজকে বলেন, অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশ, খাদ্যপণ্যে রং ব্যবহার করা, মূল্য তালিকা না রেখে অতিরিক্ত দাম রাখা, ওজনে কম দেওয়াসহ বিভিন্ন অপরাধে শেরপুর এলাকায় অবস্থিত তিনটি প্রতিষ্ঠানকে মোট ১৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

প্রতিষ্ঠানগুলো হলো- কলি হোটেল (৫ হাজার টাকা), ভাই ভাই বেকারি (৬ হাজার টাকা) এবং মিলি পোল্ট্রিকে (দুই হাজার টাকা) জরিমানা করা হয়েছে।

অভিযানে রমজানের পবিত্রতা রক্ষায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য না বাড়িয়ে যৌক্তিক পর্যায়ে বিক্রি করতে এ অভিযান পরিচালনা করা হয়। আগামীতেও অভিযান অব্যাহত থাকবে বলে জানান সহকারী পরিচালক মো. আল-আমিন।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, মে ২২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।