ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিংগাইরে মাদক বিক্রির দায়ে ৪ জনের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, মে ২২, ২০১৮
সিংগাইরে মাদক বিক্রির দায়ে ৪ জনের কারাদণ্ড

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর উপজেলা থেকে মাদক বিক্রির দায়ে চারজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২২ মে) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হামিদুর রহমান এ কারাদণ্ড দেন।

এক বছরের দণ্ডপ্রাপ্তরা হলেন- রাজধানীর মিরপুর ১১ নম্বর এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে আব্দুর রাজ্জাক (৩৮) ও ঢাকার নবাবগঞ্জ থানার মৃত ওয়াসেক মিয়া মোহনের ছেলে আসলাম মিয়া (৪০)।

সিংগাইর উপজেলার সাহরাইলের একটি মেলা থেকে এ দুজনকে এক কেজি গাঁজাসহ আটক করেছে জেলা মাদকদ্রব্য অধিদফতরের একটি দল।

আট মাসের দণ্ডপ্রাপ্তরা হলেন- ঢাকার কেরানীগঞ্জ উপজেলার ফালু মাতাব্বরের ছেলে মীর কাশেম (৬০) এবং সিংগাইরের চান্দহর এলাকার গেদু মিয়ার ছেলে বুলবর আলী (৫২)। সিংগাইর উপজেলার সাহরাইলের একটি মেলা থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ দুজনকে আটক করে জেলা মাদকদ্রব্য অধিদফতরের একটি দল।

এছাড়াও সাহরাইল এলাকা থেকে এক কেজি গাঁজাসহ মুন্সিগঞ্জের শ্রীনগর থানার জাকের আলীর স্ত্রী বেবি আক্তারকে আটক করা হয়।

জেলা মাদকদ্রব্য অধিদফতরের ইন্সপেক্টর সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, সিংগাইর উপজেলার সাহরাইল এলাকার একটি মেলায় অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন। এছাড়া আটক মাদক বিক্রেতা বেবির বিরুদ্ধে সিংগাইর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলেও জানান ইন্সপেক্টর সাইফুল।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, মে ২২, ২০১৮
কেএসএইচ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad