ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালমনিরহাটে গুলিবিদ্ধ মাদক বিক্রেতা গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, মে ২২, ২০১৮
লালমনিরহাটে গুলিবিদ্ধ মাদক বিক্রেতা গ্রেফতার 

লালমনিরহাট: লালমনিরহাটে মাদকবিরোধী অভিযানে জাভেদ কসাই (৫০) নামে গুলিবিদ্ধ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ইয়াবা ও হেরোইন জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২২ মে) ভোরে তিস্তার চরাঞ্চল থেকে তাকে গ্রেফতার করা হয়। জাভেদ সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা রতিপুর গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে।

 

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বাংলানিউজকে জানান, ভোরে তিস্তার চরাঞ্চল দিয়ে মাদক পাচার করছিলেন জাভেদ। খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে জাভেদকে লক্ষ্য করে এক রাউন্ড রাবার বুলেট ছোড়া হয়। এ সময় গুলিটি তার ডান পায়ে বিদ্ধ হয়। পরে তাকে ৪৫০ পিস ইয়াবা ও ১০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। দুপুরে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

গ্রেফতারকৃত জাভেদের বিরুদ্ধে চারটি মাদক মামলা রয়েছে। নতুন করে তার বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মে ২২, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad