ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে মাদক ও দেশীয় অস্ত্রসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, মে ২২, ২০১৮
মাদারীপুরে মাদক ও দেশীয় অস্ত্রসহ আটক ১ র‍্যাব-৮

মাদারীপুর: মাদারীপুর শরিয়তপুরের ডামুড্যা উপজেলায় অভিযান চালিয়ে মাদক ও অস্ত্রসহ শামীম খান (৪০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা।

এসময় তার কাছ থেকে এক হাজার ৮৯০ পিস ইয়াবা, ৯০ গ্রাম গাঁজা, দুই বোতল দেশীয় তৈরি মদ, দু’টি রাম দা, পাঁচটি মোবাইল ফোন ও মাদক বিক্রির এক লাখ ৩১ হাজার ২০০ টাকা জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২২ মে) দুপুরে মাদারীপুর র‍্যাব-৮ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

আটক শামীম শরিয়তপুরের ডামুড্যা থানার আধাশন গ্রামের মৃত আ. কুদ্দুস খানের ছেলে।

র‍্যাব-৮ জানায়, শরিয়তপুরের ডামুড্যা থানার আধাসান এলাকায় মাদক ও দেশীয় অস্ত্র বেচাকেনা চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব অভিযান চালায়। এসময় শামীম শেখ নামে এক ব্যক্তিকে মাদক ও দেশীয় অস্ত্রসহ আটক করা হয়।

আটক ব্যক্তির নামে শরিয়তপুরের গোসাইরহাট থানায় একটি হত্যা মামলা রয়েছে এবং ২০০৯ সালের একটি অস্ত্র মামলায় ১৭ বছরের দণ্ডপ্রাপ্ত আসামি।

র‍্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। আটক মাদক বিক্রেতার বিরুদ্ধে শরিয়তপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং অস্ত্র আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, মে ২২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad