ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, মে ২২, ২০১৮
বড়াইগ্রামে যুবকের মরদেহ উদ্ধার প্রতীকী

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় আলিফ হোসেন (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ মে) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার নগর ইউনিয়নের তালসু গ্রামের একটি পুকুরপাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আলিফ হোসেন উপজেলার আদগ্রাম এলাকার মো. ফয়েজ উদ্দিনের ছেলে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. সৈকত হাসান বাংলানিউজকে জানান, আলিফ হোসেন বিয়ের পর থেকে তালসু গ্রামে শ্বশুর জহুরুল ইসলামের বাড়িতেই বসবাস করতেন। সোমবার সন্ধ্যার পর ওই বাড়ি থেকে বের হয়ে আরো ফেরেননি তিনি। এরপর আর তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার সকালে গ্রামের একটি পুকুরপাড়ে তার মরদেহ পড়ে থাকতে দেখে তার স্বজনদের ও পুলিশে খবর দেন স্থানীয় কয়েকজন শ্রমিক। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরো জানান, নিহতের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ পুকুরপাড়ে ফেলে রাখা হয়েছিল। কে বা কারা কেন তাকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, মে ২২, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।