ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে দুই জেএমবি সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, মে ২২, ২০১৮
গুরুদাসপুরে দুই জেএমবি সদস্য গ্রেফতার প্রতীকী

নাটোর: নাটোরের গুরুদাসপুর থেকে জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশ’র (জেএমবি) দুই সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। 

সোমবার ২১ মে) দিনগত রাত দেড়টার দিকে উপজেলার চন্দ্রপুর গ্রামের একটি কলাবাগান বেষ্টিত পুকুর পাড় থেকে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতারকৃতরা হলেন- জেলার নলডাঙ্গা উপজেলার চাদপুর গ্রামের মো. হাফিজুর রহমানের ছেলে আমির হামজা ওরফে মানিক (২৫) ও লালপুর উপজেলার শিবপুর খানপাড়ার মৃত মঞ্জুর রহমানের ছেলে গোলাম হোসেন স্বাধীন (৪৫)।

মঙ্গলবার (২২ মে) বেলা ১১টায় জেলা ডিবি পুলিশের পরিদর্শক মো. আব্দুল হাই বাংলানিউজকে জানান, রাতে আমির হামজা ও গোলাম হোসেনসহ কয়েকজন জেএমবি সদস্য চন্দ্রপুর গ্রামের কলাবাগান বেষ্টিত একটি পুকুর পাড়ে গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে ওই দু’জনকে গ্রেফতার করা গেলেও অন্যরা পালিয়ে যান। এসময় তাদের ব্যবহৃত একটি ল্যাপটপ, তিনটি মোবাইল ফোন, চারটি সাংগঠনিক বই ও জিহাদি কথা নামে ১০০টি লিফলেট জব্দ করা হয়।

এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, মে ২২, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।