ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীর রামপুরায় যাত্রীবাহী বাস খাদে পড়ে যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৪ ঘণ্টা, মে ২২, ২০১৮
রাজধানীর রামপুরায় যাত্রীবাহী বাস খাদে পড়ে যুবক নিহত দুর্ঘটনাকবলিত বাসটি রেকার দিয়ে টেনে তোলা হচ্ছে, ছবি: শাকিল আহমেদ

ঢাকা: রাজধানীর রামপুরা এলাকায় স্বাধীন পরিবহনের একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে অজ্ঞাতপরিচয় (২৫) এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

মঙ্গলবার (২২ মে) সকাল সাড়ে ৯টার দিকে রামপুরা-ডেমরা রোডে এ দুর্ঘটনা ঘটে। রামপুরা ট্রাফিক জোনের সার্জেন্ট মো. আরিফুল ইসলাম বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃষ্টির কারণে রাস্তা পিচ্ছিল থাকায় সকালে রামপুরা থেকে ডেমরাগামী স্বাধীন পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।  

খবর পেয়ে বাসটি উদ্ধার করতে গিয়ে বাসের নিচ থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। বেশ কয়েকজনকে আহতাবস্থায় উদ্ধার করা হয়। আহতদের মধ্যে লাল মিয়া (৬০) নামের এক বৃদ্ধকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত বাসটি রেকার লাগিয়ে টেনে তোলার কাজ চলছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ‌উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, লাল মিয়া নামের এক বৃদ্ধকে গুরুতর আহতাবস্থায় ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার হাত, মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত রয়েছে।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, মে ২২, ২০১৮
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।