ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দৌলতপুরে যুবলীগ নেতার বাড়িতে ফেনসিডিল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, মে ২১, ২০১৮
দৌলতপুরে যুবলীগ নেতার বাড়িতে ফেনসিডিল  জব্দ হওয়া ফেনসিডিল

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় যুবলীগ নেতা সেলিম রেজার বাড়িতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) অভিযান চালিয়ে ২৭৯ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। তবে সেলিমকে আটক করতে পারেনি বিজিবি’র সদস্যরা।

সোমবার (২১ মে) দুপুরে উপজেলার প্রাগপুর ইউনিয়নের গুড়ারপাড়া গ্রামের মৃত সফিউল ইসলাম খন্দকারের ছেলে এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা যুবলীগ নেতা সেলিম রেজার বাড়িতে এ অভিযান চালানো হয়।

৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ জয়পুর বিওপি’র অধিনায়ক নায়েক সুবেদার ফজলু বাংলানিউজজে বলেন, মাদক মজুদের গোপন সংবাদ পেয়ে বিজিবি’র টহল দল সেলিম রেজার বাড়িতে অভিযান চালায়।

এসময় সেলিম রেজার ঘরের বস্ক খটের ড্রয়ার থেকে ২৭৯ বোতল ফেনসিডিল জব্দ করে।

তবে বিজিবির উপস্থিতি টের পেয়ে সেলিম ও তার সহযোগী মরু পালিয়ে যায়। ওই বাড়ি থেকে জয়রপুর গ্রামের বানেজ আলীর ছেলে মাদক বিক্রেতা মরুর একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
 
এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা সেলিম দৌলতপুর যুবলীগের সদস্য। সে দীর্ঘদিন ধরে দলীয় প্রভাব খাটিয়ে মাদক বিক্রি চালিয়ে আসছে বলে এলাকাবাসী জানিয়েছে। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান সুবেদার ফজলু।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, মে ২১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।