ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছুটি ছাড়াই ২ বছর ধরে কর্মস্থলে অনুপস্থিত ডা. নাঈম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, মে ২১, ২০১৮
ছুটি ছাড়াই ২ বছর ধরে কর্মস্থলে অনুপস্থিত ডা. নাঈম

বরিশাল: কোনো ধরনের ছুটি ছাড়াই প্রায় দুইবছর ধরে কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন বরিশালের বানারীপাড়া উপজেলার ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের চিকিৎসক ডা. নাঈম হাসান।

স্থানীয় ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দুইবছর আগে ডা. নাঈম বানারীপাড়া উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক হিসেবে যোগদান করেন। কিন্তু তার বাড়ি বানারীপাড়ায় হওয়ায় তিনি বাইশারী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে বদলি হন।

পরে সেখানে বদলি হয়েও তিনি স্থানীয় এক প্রভাবশালী নেতার মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও সংযুক্ত চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন।

কিন্তু দুইবছর আগে লন্ডন প্রবাসী এক নারীকে বিয়ে করার পর থেকে তিনি কর্মস্থল বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে অনুপস্থিত রয়েছেন।

তার পারিবারিক সূত্রে জানা গেছে, বিয়ের পর লন্ডনে গিয়ে ব্যক্তিগতভাবে পিএইচডি করছেন নাঈম।

বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মারিয়া হাসান বাংলানিউজকে বলেন, নাঈম কোনো ধরনের ছুটি না নিয়েই প্রায় দুই বছর ধরে কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন। আমি নয়মাস ধরে বানারীপাড়াতে রয়েছি আর বিষয়টি তখন থেকেই ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করছি।

জেলা সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, কেউ যদি বিনা অনুমতিতে কর্মস্থলে অনুপস্থিত থাকেন তবে তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে। আর নাঈম হাসানের বিরুদ্ধে চাকরির বিধিমালা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, মে ২১, ২০১৮
এমএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।