ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় ‘জিনের বাদশা’ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, মে ২১, ২০১৮
ভাঙ্গায় ‘জিনের বাদশা’ আটক

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় অভিযান চালিয়ে ‘জিনের বাদশা’ পরিচয়ধারী কুদ্দুস মাতুব্বর (৩০) নামে প্রতারক চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

সোমবার (২০ মে) ভোরে উপজেলার রায়নগর গ্রাম থেকে তাকে আটক করা হয়।  

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প সূত্র জানায়, আটক ব্যক্তি নিজেকে মোবাইল ফোনে জিনের বাদশা, পীর-দরবেশ পরিচয় দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন।

চক্রটি স্বর্ণের মূর্তি, লটারি, বোনাস প্রভৃতি প্রাপ্তির প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়াসহ রাতে জিনের বাদশা সেজে অলৌকিক ক্ষতির ভয় দেখিয়ে প্রতারণা করতো। খবর পেয়ে রায়নগর গ্রামে অভিযান চালিয়ে ওই প্রতারক চক্রের সদস্য কুদ্দুসকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি ল্যাপটপ, ২৫টি মোবাইল, ৭৭টি সিমকার্ড জব্দ করা হয়।  

র‌্যাব-৮ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার তাজুল ইসলাম বাংলানিউজকে জানান, আটক ব্যক্তি সাধারণ মানুষের সঙ্গে প্রতারণার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছে। চক্রের বাকি সদস্যদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মে ২১, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।