ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে অসহায়-প্রতিবন্ধীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, মে ২১, ২০১৮
ফেনীতে অসহায়-প্রতিবন্ধীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ খাদ্য সামগ্রী বিতরণকালে সংগঠনের সদস্যরা। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীতে অসহায় ও প্রতিবন্ধীদের মধ্যে সেহেরি ও ইফতার সামগ্রী বিতরণ করেছে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরাম।

সোমবার (২১ মে) সকালে শহরের ডিএম কমিউনিটি সেন্টারে ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী।  

ফোরামের সহ-সভাপতি জহির উদ্দিন মনিরের সভাপত্বিতে ও কবি ইকবাল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ফেনী প্রেসক্লাব সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ইয়ুথ জার্নালিস্ট ফোরামের ফেনী জেলা সভাপতি শাহজালাল ভূঁইয়া।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের সহ-সাংগঠনিক সম্পাদক নুররল আলম ফরায়েজী, সহ অর্থ সম্পাদক আবদুল আউয়াল আলমগীর, সদস্য নুরুল আলম সবুজ, সোহেল আহম্মেদ প্রমুখ।

সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরাম রমজানে ফেনী জেলার সব ইউনিয়নে ৪০০ অসহায়, এতিম, ও প্রতিবন্ধীর মধ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, মে ২১, ২০১৮
এসএইচডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ