ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে পৃথক ঘটনায় দুই শ্রমিকের মৃত্যু

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৫ ঘণ্টা, মে ২১, ২০১৮
সাভারে পৃথক ঘটনায় দুই শ্রমিকের মৃত্যু

সাভার (ঢাকা ): সাভারে পৃথক ঘটনায় মফিজুল ইসলাম (৪৭) ও সেলিম (৪০) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার (২১ মে) সকালে সাভারের বিরুলিয়ার ইউনিয়নের খাগান ও ভাকুর্তা ইউনিয়নের মধুমতি মডেল টাউনের ভেতর থেকে মরদেহ দু’টি উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

নিহতরা হলেন- বাঠিগ্রাম এলাকার সিংঙ্গাইর থানার মানিকগঞ্জ জেলার আব্দুল সালামের ছেলে নির্মাণ শ্রমিক সেলিম ও দিনমজুর মফিজুল ইসলাম।

পুলিশ জানায়, সকালে সাভারের বিরুলিয়ার ইউনিয়নের খাগান এলাকায় নির্মাণাধীন একটি ভবনের দোতলায় জানালার গ্লাস লাগাচ্ছিলেন সেলিম। এসময় হঠাৎ একটি ইট মাথায় পড়ে গুরুতর আহত হন তিনি। পরে অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে একটি চিকিৎসা কেন্দ্রে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, ভাকুর্তার সোলাই মার্কেট এলাকায় মধুমতি মডেল টাউনে রোববার রাতে দিনমজুরের কাজ করছিলেন মফিজুল ইসলাম। সকালে হঠাৎ রহস্যজনকভাবে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। সেখান থেকে সাভার মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) তরিকুল ইসলাম বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি ।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, মে ২১, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।