ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে চাঁদা আদায় নিয়ে সংঘর্ষ, ৫ মোটরসাইকেলে অাগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, মে ২০, ২০১৮
সাভারে চাঁদা আদায় নিয়ে সংঘর্ষ, ৫ মোটরসাইকেলে অাগুন সাভারে সংঘর্ষ/ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারে চাঁদা আদায় ও অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ছাত্রলীগ নেতা এবং তার অনুসারীদের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ৫টি মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ লোকজন।

রোববার (২০ মে) রাতে সাভারের  কাতলাপুর মসজিদের হাজী আব্দুল হামিদ সুপার মার্কেটে এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাভারের কাতলাপুর এলাকায় ইজারা নেয়া মসজিদ মার্কেটের মেয়াদ শেষ হলেও জোর করে চাঁদা দাবি করে আসছিলো স্থানীয় ছাত্রলীগ নেতা আতিক ও তার লোকজন।

বিকেলে এ নিয়ে ওই মার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। তার জের ধরে রাতে ছাত্রলীগ নেতা আতিকের নেতৃত্বে কবির, টিপুসহ ১৫/২০জন মোটরসাইকেলে করে দেশীয় অস্ত্র নিযে হামলা চালায়। এসময় ব্যবসায়ীরাসহ এলাকাবাসী তাদের ধাওয়া দিয়ে ৫টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নেভায়।  

এঘটনায় কয়েক জন আহত হয়েছে বলেও জানা যায়।

সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহসিনুল কাদির বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৩৫৫ ঘণ্টা, মে ২১, ২০১৮
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।