ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওলামা-মুক্তিযোদ্ধা-এতিমদের সঙ্গে রাষ্ট্রপতির ইফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, মে ২০, ২০১৮
ওলামা-মুক্তিযোদ্ধা-এতিমদের সঙ্গে রাষ্ট্রপতির ইফতার ইফতারের আগে দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়

ঢাকা: আলেম-ওলামা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, বীর শ্রেষ্ঠদের পরিবারের সদস্য, এতিম এবং বঙ্গভবনের কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে ইফতার অনুষ্ঠানের আয়োজন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

রোববার (২০ মে) বঙ্গভবনের দরবার হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় এবং তাদের খোঁজ-খবর নেন রাষ্ট্রপতি।

ইফতারের আগে দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়। বঙ্গভবন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. সাইফুল কবির মোনাজাত পরিচালনা করেন।

সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মল হক, বেশ ক’জন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, দেশের বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, বিভিন্ন শিশু সদনের এতিম এবং বঙ্গভবনের কর্মকর্তা-কর্মচারীরা এতে যোগ দেন। ছিলেন রাষ্ট্রপতির পরিবারের সদস্যরাও।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, মে ২০, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad