ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাগ্নিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মামাকে মারধর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, মে ২০, ২০১৮
ভাগ্নিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মামাকে মারধর

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ভাগ্নিকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় মামা মেহেদি হাসান ডলারকে বেদম মারধর করেছে বখাটে মকবুল হোসেন (২৫) ও তার সহযোগীরা।

রোববার (২০ মে)  বিকেলে উপজেলার লক্ষ্মীকোল চায়না ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে। আহত মেহেদী হাসান ডলারকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান বাংলানিউজকে জানান, লক্ষ্মীকোল চায়না ক্যাম্প এলাকার এক তরুণীকে নিয়মিত উত্ত্যক্ত করতো একই উপজেলার চকপাড়া এলাকার খলিল হোসেনের ছেলে মকবুল হোসেন।

রোববার দুপুরে ওই তরুণীকে উত্ত্যক্ত করলে সে তার মামা নাসিম আনজুম শুভকে জানায়। মকবুলকে ডেকে শাসিয়ে দেয় মামা নাসিম আনজুম। এতে ক্ষিপ্ত হয়ে বিকেলে রাজ্জাক মোড় এলাকায় গিয়ে তার সহপাঠীদের নিয়ে অবস্থান নেয় মকবুল। এসময় ওই তরুণীর অপর মামা মেহেদী হাসান ডলার (২২) ওই পথে বাড়ি ফেরার সময় তারা ৭/৮ জন মিলে তাকে বেদম মারধর করে রাস্তায় ফেলে রাখে।

পরে স্থানীয়রা ডলারকে উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। তবে ওই তরুণীর স্বজনরা মৌখিকভাবে বিষয়টি অবহিত করেছেন। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. ডলী রাণী বাংলানিউজকে বলেন, ডলারের সারা শরীরের জখমের চিহ্ন রয়েছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক নয়।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মে ২০, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।