ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্যাতন সইতে না পেরে শরীরে আগুন দিলেন গৃহবধূ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, মে ২০, ২০১৮
নির্যাতন সইতে না পেরে শরীরে আগুন দিলেন গৃহবধূ

বরিশাল: বরিশালের গৌরনদীতে মাদকসেবী স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রী সাথী আক্তার (২৫) নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

রোববার (২০ মে) গৌরনদী পৌরসভার কাছেমাবাদ মহল্লায় সাথীর মা ফোকোরন বেগম গৌরনদী মডেল থানয় লিখিত অভিযোগ দিয়েছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েক বছর আগে পৌরসভার কাছেমাবাদ এলাকার মান্নান শিকদারের ছেলে আল আমিন শিকদার (৩২) উজিরপুর উপজেলার খেয়াঘাট সংলগ্ন গুচ্ছগ্রামের বাসিন্দা আজিজ হাওলাদারের মেয়ে সাথীকে বিয়ে করেন।

বিয়ের পর তাদের সংসারে একটি পুত্র সন্তান জন্ম নেয়।  

গৃহবধূর মা ফোকোরন বেগম জানান, তিন মাস আগে স্বামীর নির্যাতন সইতে না পেরে শিশুপুত্রকে রেখে সাথী বাবার বাড়িতে চলে আসেন। এর কিছুদিন পরে আলামিন সাথীকে বুঝিয়ে নিয়ে যান। কিন্তু মাদকাসক্ত আলামিন সাথীকে আবারও নির্যাতন শুরু করেন। নির্যাতন সইতে না পেরে শুক্রবার (১৮ মে) রাত সাড়ে ১০টার দিকে সাথী নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহননের চেষ্টা করেন। আহত অবস্থায় সাথীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাজাহারুল ইসলাম বাংলানিউজকে জানান, সাথীর মা ফোকোরন বেগম বাদী হয়ে রোববার গৌরনদী মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, মে ২০, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।