ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে দাফনের ৮ মাস পর কনস্টেবলের মরদেহ উত্তোলন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, মে ২০, ২০১৮
আড়াইহাজারে দাফনের ৮ মাস পর কনস্টেবলের মরদেহ উত্তোলন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে দাফনের ৮ মাস পর রুবেল মাহমুদ সুমন নামে এক পুলিশ কনস্টেবলের মরদেহ উত্তোলন করা হয়েছে।

রোববার (২০ মে) বিকেলে আদালতের নির্দেশে পুলিশ ও ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। রুবেল উপজেলার কালাপাহাড়িয়া গ্রামের রূপ মিয়ার ছেলে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ান উল ইসলাম বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য আদালতের নির্দেশে ওই পুলিশ কনস্টেবলের মরদেহ কবর থেকে উত্তোলন করা হয়েছে। এ সময় আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক, সিভিল সার্জনের প্রতিনিধি ডা. খালেদা নাজনীন উপস্থিত ছিলেন।
 
জানা গেছে, ২০১৭ সালের ১ সেপ্টেম্বর ঈদের আগের দিন এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কালাপাহাড়িয়ায় ক্ষমতাসীন দলের দু’পক্ষের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ঈদের ছুটিতে বাড়িতে আসা ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের পুলিশ কনস্টেবল রুবেল নিহত হন।

এ ঘটনায় নিহতের বড় ভাই মো. কামাল হোসেন বাদী হয়ে কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম স্বপন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক কালামসহ ৩২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০ থেকে ২৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ তদন্ত করছে।  

চাঞ্চল্যকর এ ঘটনায় মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে বাদী কামাল হোসেনের আবেদনের প্রেক্ষিতে আদালতের নির্দেশে রোববার মরদেহ উত্তোলন করা হয়। মরদেহ উত্তোলনের সময় বাদী কামাল হোসেন, নিহত রুবেলের বাবা ইউপি সদস্য রুপমিয়াসহ নিহতের স্বজনরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, মে ২০, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।