ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁওয়ে প্রতারক আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, মে ২০, ২০১৮
সোনারগাঁওয়ে প্রতারক আটক 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর এলাকায় ডিজিএফআই কর্মকর্তা পরিচয়ে এক তরুণীর সঙ্গে প্রতারণার অভিযোগে মনির হোসেন ওরফে জুয়েল নামে এক প্রতারককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

রোববার (২০ মে) ‍দুপুরে অনন্ত গার্মেন্টসের সিকিউরিটি গার্ড মনিরের বিরুদ্ধে থানায় মামলা করে পুলিশে সোপর্দ করা হয়েছে। মামলাটি করেছেন ভুক্তভোগী তরুণীর বাবা।

 

এর আগে শনিবার (১৯ মে) রাতে শহরের সানারপাড় এলাকা থেকে জুয়েলকে আটক করে র‌্যাব।  

বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম। তিনি জানান, প্রতারণার অভিযোগে ওই তরুণীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। এ মামলায় গ্রেফতার দেখিয়ে প্রতারককে আদালতে হাজির করা হবে।  

পুলিশ সূত্র জানায়, ভুক্তভোগী তরুণীর বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জে। তিনি পরিবারের সঙ্গে কাঁচপুর এলাকায় থাকেন। কিছুদিন আগে ফেসবুকে তার সঙ্গে পরিচয় হয় গোপালগঞ্জ সদর উপজেলার পদ্মবিলা গ্রামের খন্দকার আলমগীরের ছেলে মনির হোসেন ওরফে জুয়েলের। সে নিজেকে ডিজিএফআইয়ের একজন কর্মকর্তা হিসেবে মেয়েটির কাছে নিজের পরিচয় দেয়।  

এর সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিভিন্ন সময়ে বিয়ের প্রলোভন দেখিয়ে কাঁচপুর নয়াবাড়ি খাসপাড়া ভাড়া বাসায় এনে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্কও গড়ে তুলে সে। এক পর্যায়ে তরুণীটি গর্ভবতী হয়ে পড়েন। কিন্তু বিয়ের জন্য চাপ দিলে অস্বীকৃতি জানায় প্রতারক জুয়েল।  

এক পর্যায়ে তরুণীকে একটি ক্লিনিকে নিয়ে অবৈধভাবে তার গর্ভপাত করানো হয়। এরপর থেকেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তখন বিষয়টি তার পরিবারের সদস্যদের মধ্যে জানাজানি হলে জুয়েলকে বিয়ের জন্য চাপ দেওয়া হয়।  

কিন্তু জুয়েল কাঁচপুর থেকে পালিয়ে সানারপাড়ে গিয়ে বাসা ভাড়া নিয়ে গা ঢাকা দেয়। পরে তরুণীর বাবা র‌্যাব-১১ এ অভিযোগ করেন। এরই প্রেক্ষিতে শনিবার রাতে সানারপাড় এলাকায় অভিযান চালিয়ে জুয়েলকে আটক করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-১১ এর উপ-সহকারী পরিচালক (ডিএডি) আব্দুল আজিজ।  

বাংলানিউজকে তিনি জানান, মনির হোসেনের একাধিক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সে বিভিন্ন মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তুলতো। সে বিবাহিত। তার মোবাইল ফোনের মাধ্যমে কয়েকজনের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।  
 
বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, মে ২০, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।