ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধনবাড়ীতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, মে ২০, ২০১৮
ধনবাড়ীতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

মধুপুর( টাঙ্গাইল): টাঙ্গাইলের ধনবাড়ীতে নিখোঁজ হওয়ার দুইদিন পর পুকুর থেকে ইসমাইল (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২০মে) সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ইসমাইল ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউনিয়নের নরিল্ল্যা চরাবাড়ী গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে।

ইসমাইলের ভগ্নিপতি আব্দুল হামিদ বাংলানিউজকে জানান, মাদকাসক্ত ইসমাইল গত বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ ছিলেন। ইসমাইলের স্ত্রী বীনার কাছে ওই রাতে কে বা ক‍ারা মোবাইল ফোনে জানান, ইসমাইলকে পুলিশ ধরে নিয়ে গেছে। শুক্রবার থানায় খোঁজ করে না পেয়ে নানা সন্দেহ দেখা দেয়।

খোঁজ করতে গিয়ে জানা যায়, বৃহস্পতিবার রাতে স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা কাটাকাটি হয় ইসমাইলের। শনিবারও বিভিন্ন স্থানে খোঁজ করে সন্ধান পায়নি পরিবার। ওইদিন সন্ধ্যায় নরিল্ল্যা কলেজের দক্ষিণ-পূর্ব পাশের মজা পুকুর থেকে গাছের ডাল তুলতে গিয়ে স্থানীয়রা ইসমাইলের মরদেহ দেখতে পায়। খবর পেয়ে ধনবাড়ী থানা পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে রোববার মর্গে পাঠায়।

ধনবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) ফারুকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের বড় ভাই ইব্রাহিম বাদী হয়ে থানায় মামলা করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, মে ২০, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।