ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ছুরিকাঘাতে প্রাইভেটকার চালক নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, মে ২০, ২০১৮
রাজধানীতে ছুরিকাঘাতে প্রাইভেটকার চালক নিহত

ঢাকা: রাজধানীর উত্তরা-১০ নম্বর সেক্টরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রুপচান আলী (৩০) নামে প্রাইভেটকারের এক চালক নিহত হয়েছেন। পূর্বশত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে স্বজনদের অভিযোগ।

শনিবার (১৯ মে) দিনগত রাতে এ ঘটনা ঘটে। রুপচান ময়মনসিংহর মুক্তাগাছা উপজেলার জয়রামপুর গ্রামের রমজান আলীর ছেলে।

তিনি পরিবার নিয়ে উত্তরা-১০ নম্বর সেক্টর ফুলবাড়িয়া-১ নম্বর রোডের নুর ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন। উত্তরা-১৩ নম্বর সেক্টরের একটি ব্যক্তি মালিকাধীন গাড়ি চালাতেন তিনি।

নিহতের স্ত্রী শিরিনা বেগম জানান, রাত সোয়া ৯টার দিকে পুলিশ তার স্বামী রুপচানের মোবাইল থেকে তাদের ফোন করে জানান দুর্বৃত্তদের ছুরিকাঘাতে তিনি মারা গেছেন। খবর পেয়ে সুইজ গেট এলাকায় গিয়ে তার মরদেহ দেখতে পান।

তিনি অভিযোগ করে বলেন, দুই বছর আগে একই এলাকার হাবিব নামে এক মোটর মেকানিকের কাছে গাড়ির ড্রাইভিং লাইসেন্সের জন্য ১২ হাজার টাকা দেন রুপচান। হাবিব লাইসেন্স করে দিতে পারেনি এবং টাকাও ফেরত দেন না। এ নিয়ে তাদের মধ্যে বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে রুপচান হাবিবকে ছুরিকাঘাত করেন। এ ঘটনায় হাবিব রুপচানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। মামলাটি এখনও চলছে। হাবিব সে ঘটনার জের ধরে তার লোকজন নিয়ে রাতে রুপচানকে কুপিয়ে হত্যা করেছে।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাদেক বাংলানিউজকে জানান, নিহতের পাঁজর, বুকের মাঝখানে, পেটে ও বাম হাতের আঙ্গুলে কাটা জখম রয়েছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, মে ২০, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad