ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, মে ১৯, ২০১৮
সাভারে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

সাভার (ঢাকা): সাভারে পৃথক ঘটনায় বুলবুল আহমেদ (৩২) ও মিঠু সরদার নামে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ।

শনিবার (১৯ মে) দিবাগত রাতে সাভার সদর ইউনিয়নের কলমা এলাকার  জিনজিরা ও সাভার পৌর এলাকার বক্তারপুর মহল্লা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রাতে সাভারের সদর ইউনিয়নের কলমার জিনজিরা এলাকায় প্রসেস ইন্ড্রাস্ট্রিয়াল লিমিটেড কারখানায়  কাজ করছিলেন শ্রমিকরা।

এ সময় বুলবুল আহমেদ নামে এক শ্রমিকের মাথা হঠাৎ মেশিনের ভিতরে চলে যায়। শ্রমিকরা মেশিন বন্ধ করে ওই শ্রমিককে উদ্ধার করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত বুলবুল আহমেদ রংপুর জেলার গঙ্গাচরা থানার কচুয়া গ্রামের বদিউজ্জামানের ছেলে।

অন্যদিকে সাভার পৌর এলাকার বক্তারপুর মহল্লায় ক্যাভার্ড ভ্যানের উপর থেকে মালামাল নামানোর সময় বিদ্যুতের তারে জড়িয়ে মিঠু সরদার নামে (৩০) ক্যাভার্ড ভ্যানের হেলপার নিহত হন।

নিহত মিঠু সরদার বাগেরহাট জেলার ফকিরহাট থানার পাগলা শ্যামনগর গ্রামের মৃত কেরামত আলী সরদারের ছেলে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদ মিয়া বাংলানিউজকে জানান, দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ০১৩৫ ঘণ্টা, মে ২০, ১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।