ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঢামেকে ভর্তি অজ্ঞাতপরিচয় সেই দুই শিশুর একজনের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, মে ১৯, ২০১৮
ঢামেকে ভর্তি অজ্ঞাতপরিচয় সেই দুই শিশুর একজনের মৃত্যু ঢামেকে ভর্তি শিশু দুটির একজনের মৃত্যু হয়েছে। এখনও তাদের পরিচয় মেলেনি।

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ২০৪ নম্বর ওয়ার্ড। নয় বছরের অজ্ঞাতপরিচয় এক শিশুর চিকিৎসা চলছে। তার বাম হাত ও বাম পায়ে ব্যান্ডেজ। ডান হাতেও রয়েছে চোট। শুক্রবার (১৮ মে) দিনগত রাতে ভর্তির পর এখনও তার জ্ঞান ফেরেনি। খোঁজ মেলেনি তার বাবা-মা কিংবা কেনো আত্মীয়ের। 

শুক্রবার (১৮ মে) রাত ১২টায় দক্ষিণ কেরানীগঞ্জ ইকুরিয়া সড়ক দুর্ঘটনায় এই শিশুটিসহ অজ্ঞাতপরিচয় আট বছর বয়সী আরও এক শিশুকে আহত অবস্থায় ভর্তি করা হয়। তবে শনিবার (১৯ মে) বিকেলে আহত আট বছর বয়সী শিশুটির মৃত্যু হয়।

 

শিশু দুইটির ব্যাপারে কথা হয় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিনের সঙ্গে। তিনি জানান, যাদের কেউ নেই, তাদের জন্য হাসপাতাল আছে। হাসপাতালে শিশুটির চিকিৎসা চলছে। সেবার কোনো ত্রুটি হলে ব্যবস্থা নেওয়া হবে।  

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, আট বছর বয়সী শিশুটির মাথায় আঘাত লেগেছিলো। চিকিৎসকের নির্দেশে দুপুরে নতুন ভবনের নিচতলায় শিশুটির সিটিস্ক্যান করা হয়। তবে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

হাসপাতালে অন্য রোগীর স্বজন মো. হোসেন জানান,  ২০৪ নম্বর ওয়ার্ডে ভর্তি শিশুটি সারারাত হাত-পা নাড়িয়েছে। কিন্তু কোনো কথা বলেনি, চোখও খোলেনি।  

দক্ষিণ কেরানীগঞ্জ থানার (ভারপাপ্ত কর্মকর্তা) ওসি মনিরুল ইসলাম জানান, শুক্রবার রাতে একটি প্রাইভেট কার শিশু দুটিকে চাপা দেয়। পরে দ্রুত তাদের উদ্ধার করে ঢামেকে ভর্তি করা হয়। এখন পর্যন্ত তাদের পরিচয় জানা যায়নি।

তিনি আরও জানান, পরে ওই গাড়িকে পুলিশ ধাওয়া করে ধরে ফেলে। তবে তার চালক পালিয়ে যান। গাড়িটির মালিক ও চালকের  সন্ধানে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, মে ১৯, ২০১৮
এজেডএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।