ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রমজানে সিলেটের বাজারে ৫ মনিটরিং টিম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, মে ১৯, ২০১৮
রমজানে সিলেটের বাজারে ৫ মনিটরিং টিম অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া ও এনডিসি হেলাল আহমদ। ছবি: বাংলানিউজ

সিলেট: রমজানে নিত্যপণ্যের দাম সহনীয় রাখতে সিলেটের বাজারে অভিযানে নেমেছে সিলেট জেলা প্রশাসনের পাঁচটি মনিটরিং টিম। টিমগুলো প্রতিনিয়ত চষে বেড়াচ্ছে নগরের বিভিন্ন বাজারসহ অলিগলি।  

এরই ধারাবাহিকতায় শনিবার (১৯ মে) বিকেলে নগরের বন্দরবাজার এলাকায় সিলেট জেলা প্রশাসনের সহকারী কমিশন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া ও এনডিসি হেলাল আহমদের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় নগরের বন্দর বাজারে মূল্য তালিকা না থাকায় মুদি দোকান মালিক আলতু মিয়াকে দুই হাজার টাকা এবং বন্দর বাজারের একটি ফলের দোকান মালিককে তিন হাজার টাকা জরিমানা করা হয়।

সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সন্দ্বীপ কুমার সিংহ বাংলানিউজকে বলেন, বাজার মনিটরিংয়ে জেলা প্রশাসনের পাঁচটি মনিটরিং টিম রোজার আগে থেকেই কাজ করছে। রমজান মাসে নগরজুড়ে এ অভিযান অব্যাহত থাকবে। একই সঙ্গে উপজেলা পর্যায়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের অভিযান পরিচালনা করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, মে ১৯, ২০১৮
এনইউ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ