ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, মে ১৯, ২০১৮
মৌলভীবাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা

মৌলভীবাজার: অস্বাস্থ্যকর পরিবেশ, মূল্য তালিকা না রেখে অতিরিক্ত দাম রাখাসহ বিভিন্ন অপরাধে মৌলভীবাজার শহরের পশ্চিম বাজারের চার ব্যবসা প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শনিবার (১৯ মে) বিকেলে সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ জরিমানা করেন অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন।  

সহকারী পরিচালক আল-আমিন বাংলানিউজকে বলেন, অস্বাস্থ্যকর পরিবেশ, মূল্য তালিকা ও ক্রয় ভাউচারে দামের গরমিল, মূল্য তালিকা না রেখে অতিরিক্ত দাম রাখাসহ বিভিন্ন অপরাধে ইমন পোল্ট্রিকে পাঁচ হাজার টাকা, এ আর খান ব্রাদার্সকে এক হাজার ৫শ’ টাকা, সন্তোস স্টোরকে এক হাজার ৫শ’ টাকা ও জাহাঙ্গীর স্টোরকে দুই হাজার টাকাসহ মোট ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

   

রমজানের পবিত্রতা রক্ষায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম না বাড়িয়ে সহনীয় পর্যায়ে বিক্রির জন্য ব্যবসায়ীদের সচেতন করতে এ অভিযান চালানো হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মে ১৯, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।