ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, মে ১৯, ২০১৮
বড়াইগ্রামে যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার

নাটোর: নিখোঁজ হওয়ার ৪৮ ঘণ্টা পর নাটোরের বড়াইগ্রাম উপজেলায় সান্তাহার আলী ওরফে শান্ত (২৩) নামে এক যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৯ মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার গড়মাটি গ্রামের একটি তামাক ক্ষেত থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। এর আগে গত বৃহস্পতিবার রাত ৯টার দিক থেকে শান্তর কোনো খোঁজ পাচ্ছিলেন না তার পরিবার।

নিহত শান্ত বড়াইগ্রাম উপজেলার গোপালপুর ইউনিয়নের গড়মাটি পশ্চিমপাড়া গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খাঁন ও নিহতের মেঝভাই সুমন আলী ভাষান বাংলানিউজকে জানান, শান্ত গত বৃহস্পতিবার (১৭ মে) দিনগত রাত নয়টার দিকে নিখোঁজ হন। অনেক খোঁজাখুজির পর কোথাও তাকে পাওয়া যায়নি।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নিহতের নিজ বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে একটি তামাক ক্ষেতে এক রাখাল তার মরদেহটি দেখতে পেয়ে স্বজন ও পুলিশে খবর দেন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুপুর আড়াইটার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 
ওসি আরো জানান, ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে শান্তকে হত্যা করা হয়েছে। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে মারপিটেরও দাগ রয়েছে। তার গলায় রুপার চেইন, হাতে সোনার আংটি অক্ষত রয়েছে। তবে তার ব্যবহৃত মোবাইল ফোন নিয়ে গেছে হত্যাকারীরা।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, মে ১৯ ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।