ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, মে ১৮, ২০১৮
গৌরনদীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

ব‌রিশাল: বরিশালের গৌরনদীতে পারিবারিক কলহের জেরে পলি আক্তার (২২) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

পলি আক্তার উপজেলার নলচিড়া ইউনিয়নের কলাবাড়িয়া গ্রামের প্রবাসী শহিদ হাওলাদারের মেয়ে।

শুক্রবার (১৮ মে) সকালে উপজেলার নলচিড়া গ্রামের নিজ বাড়ি (স্বামী) থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের মামা মাসুম বেপারী বাংলানিউজকে জানান, প্রায় তিন বছর আগে একই ইউনিয়নের নলচিড়া গ্রামের কালু মীরের ছেলে তোতা মীরের সঙ্গে বিয়ে হয় পলির। গত কয়েক মাস ধরে তোতা মীরের পরকীয়াকে কেন্দ্র করে তাদের সংসারে পারিবারিক কলহ দেখা দেয়। এ নিয়ে তোতা মীর প্রায়ই পলিকে মারধর করতেন।

এর জের ধরে বৃহস্পতিবার (১৭ মে) রাতের কোনো এক সময় পলিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পরবর্তীতে পলি আত্মহত্যা করেছে বলে প্রচারণা চালানো হয়-অভিযোগ করেন মাসুম বেপারী।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আফজাল হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পরে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনায় নিহতের ফুফু শিরিনা বেগম শুক্রবার সকালে গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলা‌দেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, মে ১৮, ২০১৮
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।