ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকাগামী যাত্রীদের টিকিট ফেরত দিল গ্রিনলাইন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, মে ১৮, ২০১৮
ঢাকাগামী যাত্রীদের টিকিট ফেরত দিল গ্রিনলাইন দুর্ঘটনা কবলিতদের উদ্ধার করা হচ্ছে, ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: ঢাকা থেকে বরিশাল যাওয়ার পথে দ্রুতগামী জলযান (ওয়াটার বাস) গ্রিনলাইন-৩ দুর্ঘটনার কবলে পড়ায় ঢাকাগামী যাত্রীদের টিকিট ফেরত দিয়েছে কর্তৃপক্ষ।

শুক্রবার (১৮ মে) বিকেল সাড়ে ৪ টার দিকে গ্রিনলাইন সার্ভিসের বরিশাল অফিসের ইনচার্জ শামসুল আরেফিন লিপটন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দুই শতাধিক যাত্রী নিয়ে ঢাকা থেকে বরিশালে যাওয়ার পথে গ্রিনলাইন-৩ এর সঙ্গে একটি বাল্কহেডের সংঘর্ষ হয়।

এতে যাত্রীদের তেমন কোনো ক্ষতি না হলেও জাহাজটি কিছুটা ক্ষতিগ্রস্ত হয়। পরে ঢাকায় থাকা গ্রিনলাইন-২ ঘটনাস্থলে এসে যাত্রীদের উদ্ধার করে বরিশালে নিয়ে আসে।

লিপটন বলেন, বরিশাল পৌঁছানোর পর আবার দুই শতাধিক যাত্রী নিয়ে বিকেল ৩ টার দিকে ঢাকায় যাওয়ার কথা ছিলো গ্রিনলাইন-৩ এর। দুর্ঘটনার কারণে গ্রিনলাইন-৩ এর পরিবর্তে গ্রিনলাইন-২ ঢাকার উদ্দেশে রওয়ানা দেওয়ার কথা ছিলো। পরবর্তীতে সিদ্ধান্ত পরিবর্তন করা হয়। কারণ সন্ধ্যায় গ্রিনলাইন-২ ছেড়ে গেলে যাত্রীরা ঢাকায় গিয়ে বিপাকে পড়ার সম্ভবনা রয়েছে। তাই গ্রিনলাইনের প্রধান কার‌্যালয় ও বরিশাল কার‌্যালয় থেকে ফোন করে যাত্রীদের টিকিট ফেরত দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। ইতোমধ্যে অনেক যাত্রী তাদের টিকিটের টাকা ফেরত দিয়েছেন।

বাংলা‌দেশ সময় : ১৮২৪ ঘন্টা, মে ১৮, ২০১৮
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।