ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রোজার প্রথম দিনে না’গঞ্জে বাহারি ইফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, মে ১৮, ২০১৮
রোজার প্রথম দিনে না’গঞ্জে বাহারি ইফতার নারায়ণগঞ্জের হোটেল-রেস্টুরেন্টে বাহারি ইফতার, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: রমজানের প্রথম দিনেই নারায়ণগঞ্জের বিভিন্ন পাড়া মহল্লায় থেকে শুরু করে অভিজাত হোটেল-রেস্তোরাঁয় আয়োজন করা হয়েছে বাহারি ইফতার। শহরের ব্যস্ততম মোড়সহ অলিগলিতে ইফতারের পসরা সাজিয়ে বসেছেন বিক্রেতারা।

শুক্রবার (১৮ মে) শহরের বিভিন্ন ইফতার বাজার ঘুরে দেখা যায়, প্রথম রমজান ও সাপ্তাহিক ছুটির দিন হওয়ার ক্রেতাদের উপচে পড়া ভিড় রয়েছে।

শহরের চাষাঢ়ায় সুগন্ধা, সুগন্ধা প্লাস, বৈশাখী, সুমাইয়া বিরিয়ানী, প্যারিস বাগেট, হোয়াইট হাউসসহ বিভিন্ন খাবারের দোকানে ইফতারির পসরা সাজিয়ে বসেছেন বিক্রেতারা।

ভিন্ন ভিন্ন স্বাদের খাবার নিয়ে বিশেষ প্যাকেজ তৈরি করেছেন তারা।

দোকানগুলোতে দেখা যায়- শিক কাবাব, জালি কাবাব, গ্রিল, চিকেন টিক্কা, হালিম, মাটন চপ, ডিমের চপ, চিকেন চপ, সাসলিক, কাচ্চি, আলুর চপ, বেগুনি, পেয়াজিসহ নানা আয়োজন। এছাড়া দই, ফিরনি, জিলাপি ও নানা রকমের মিষ্টি রয়েছে। দোকানগুলোতে ক্রেতাদের উপচে পড়া ভিড় দেখা গেছে।

শহরের চাষাঢ়া শহীদ মিনার এলাকার ইফতারি বিক্রেতা জব্বার বাংলানিউজকে জানান, গত ৪ বছর ধরে তিনি এলাকায় ইফতারি বিক্রি করছেন। প্রতিবারের ন্যায় এবারও তিনি ইফতারিতে চপ, বেগুনি, চিকেন চপ, ডিম চপ, চিক্কা, গরুর চাপ, মুরগির চাপ, স্যুপ, রোল, লুচিসহ বিভিন্ন আয়োজন করেছেন। প্রথম রমজান ও সাপ্তাহিক ছুটির দিন হওয়ার ক্রেতাদের উপচে পড়া ভিড় রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মে ১৮, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।